ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

স্বেচ্ছায় কারাগারে যাওয়ার হুমকি বিএনপির প্রার্থীর

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৮, ১০:৫৬

স্বেচ্ছায় কারাগারে যাওয়ার হুমকি বিএনপির প্রার্থীর

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে বিএনপির নেতা-কর্মীদের গ্রেপ্তার ও হয়রানি করা হচ্ছে। এ ছাড়া বিএনপির প্রার্থীর লোকজনদের প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে। নির্বাচনের আগে পুলিশের এ ধরনের হয়রানি ও গ্রেপ্তার বন্ধ না হলে দলের নেতা-কর্মীরা স্বেচ্ছায় কারাবরণ করবেন বলে হুমকি দিয়েছেন বিএনপির প্রার্থী শাহ শহীদ সারোয়ার।

বিএনপির প্রার্থী শাহ শহীদ সারোয়ার ফুলপুর উপজেলা সদরের বাড়িতে মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলন করে ওই হুমকি দেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, গতকাল পর্যন্ত এই আসনের বিভিন্ন এলাকা থেকে পুলিশ ১১ জনকে গ্রেপ্তার করেছে। এ ছাড়া বিএনপির নেতা-কর্মীদের বাড়ি বাড়ি পুলিশ তল্লাশি চালিয়ে তাদের হয়রানি করছে। এতে নির্বাচনের আগ মুহূর্তে আমাদের অসংখ্য কর্মীকে পালিয়ে বেড়াতে হচ্ছে, যা নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে বিঘ্নিত করছে।

শাহ শহীদ সারোয়ার আরও বলেন, আওয়ামী লীগ পরাজয় নিশ্চিত জেনে নির্বাচন বানচালের চেষ্টা করছে। আমরা এখনো আশাবাদী ভোটের আগে আমাদের জন্য সমান সুযোগ সৃষ্টি হবে। যদি তা না হয়, তাহলে আমাদের হাজার হাজার নেতা-কর্মী স্বেচ্ছায় কারাবরণ করবেন।

ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি এমদাদ হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলজার হোসেন প্রমুখ।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত