ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

মাশরাফির পক্ষে কাজ করবে জাতীয় পার্টির প্রার্থী

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৩২  
আপডেট :
 ১৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৩

মাশরাফির পক্ষে কাজ করবে জাতীয় পার্টির প্রার্থী

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মাশরাফি বিন মর্তুজার পক্ষে কাজ করার ঘোষণা দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন জেলা জাতীয় পার্টি (এরশাদ) সভাপতি ও নড়াইল-২ আসনের প্রার্থী অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ।

এসময় তিনি বলেন, মাশরাফি একজন জাতীয় বীর তার সন্মার্থে আমি নির্বাচন থেকে সরে দাড়িয়েছি। দলীয় নেতা-কর্মীদের নিজ নিজ এলাকায় গিয়ে মাশরাফির পেক্ষে কাজ করার নির্দেশ দেন। বুধবার বিকেলে শহরের পুরাতন বাসটার্মিনালে বঙ্গবন্ধু মঞ্চে অনুষ্ঠিত এক যৌথসভায় তিনি এ ঘোষণা দেন।

জেলা জাতীয় পার্টি (এরশাদ) সভাপতি ও নড়াইল-২ আসনের প্রার্থী অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, পিপি অ্যাডভোকেট এমদাদুল ইসলাম, পৌরমেয়র জাহাঙ্গীর বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল বিশ্বাস, কাউন্সিলর শরফুল আলম লিটু।

সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির উপদেষ্টা অ্যাডভোকেট মাহাবুব রশিদ ইমরান। সভায় জাতীয় পার্টি ও আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত