ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ইভটিজিংয়ের শিকার স্কুলছাত্রীর আত্মহত্যা

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৯, ১৫:৩৮  
আপডেট :
 ০১ জানুয়ারি ২০১৯, ১৫:৩৯

ইভটিজিংয়ের শিকার স্কুলছাত্রীর আত্মহত্যা

যশোরে উত্যক্তের প্রতিবাদে মা ও ভাইকে মারপিটের ঘটনায় হালিমা খাতুন (১৩) নামে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার রাত ১১টার দিকে ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী।

এ ঘটনায় হালিমার ভাই মোহাম্মদ আব্দুল্লাহ বাদী হয়ে ৭ জনের নামে যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযুক্তরা হলেন- আবাদ কচুয়া গ্রামের খালপাড়ার বারেক মিয়ার ছেলে ইউসুফ আলী, হাফিজুর রহমান হাফিজের ছেলে নিরব ও জীবন,ফরিদ ড্রাইভারের ছেলে সুমন, খোকনের ছেলে রাশেদ, একই গ্রামের আশিক ও শান্ত।

বাদী আব্দুল্লাহ জানিয়েছেন, তার বোন হালিমা খাতুন রামনগরের দারুস ছুন্নাত মোজাদ্দেদীয়া দাখিল মাদ্রাসায় অষ্টম শ্রেণিতে লেখাপড়া করতেন। রোববার তার মা হাজেরা বেগম ভোট দিতে গেলে হালিমাও সাথে ছিল। বাড়ি ফেরার পথে এলাকার হাবিবুর রহমানের বাড়ির পাশে তিন রাস্তার মোড়ে পৌঁছানোর পর আসামিরা তার বোনকে উত্যক্ত করে। এক পর্যায়ে তারা অপহরণের উদ্দেশে হালিমার হাত ধরে টানাটানি করে। এসময় আব্দুল্লাহ ও তার মা বাধা দিলে আসামিরা তাদেরকে মারপিট করে। পরে তাদের চিৎকারে ভোট কেন্দ্রসহ আশপাশের এলাকার বখাটেরা পালিয়ে চলে যায়।

বিষয়টি মিমাংসার আশ্বাস দেন স্থানীয় ইউপি সদস্য জাহিদুল ইসলাম বিদ্যুৎ। কিন্তু অভিযুক্ত কয়েকজন ওই ইউপি সদস্যের নিকটজন হওয়ায় তিনি বিলম্ব করতে থাকেন।

এ বিষয়ে ইউপি সদস্য জাহিদুল ইসলাম বিদ্যুৎ বলেছেন, একটা ছেলের সাথে হালিমার সম্পর্ক ছিল। তার সাথে কথা বলার মধ্যে হালিমার ভাইয়ের হাতাহাতি হয়।

  • সর্বশেষ
  • পঠিত