ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শপথ গ্রহণ অনুষ্ঠানে আনোয়ার খান

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৯, ১৬:৫৮  
আপডেট :
 ০৩ জানুয়ারি ২০১৯, ১৭:০৮

শপথ গ্রহণ অনুষ্ঠানে আনোয়ার খান
শপথ গ্রহণ অনুষ্ঠানে আনোয়ার খান, পাশে শেখ জুয়েল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী প্রার্থীদের সঙ্গে শপথ নিয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন থেকে নব-নির্বাচিত সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান। বৃহস্পতিবার সংসদ ভবনের সংশ্লিষ্ট কক্ষে বেলা ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নতুন সংসদ সদস্যদের শপথ বাক্য পাঠ করান। এর আগে মঙ্গলবার নতুন নির্বাচিত সংসদ সদস্যদের নামে গেজেট প্রকাশ করে নির্বাচন কমিশন।

গত ৪৭ বছরের ইতিহাসে প্রথমবারের মতো লক্ষ্মীপুর-১ আসনে জয়লাভ করে আওয়ামী লীগ। আর এ জয় আসে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খানের হাত ধরে। ওই আসনে আনোয়ার খান পেয়েছেন ১ লাখ ৮৫ হাজার চারশ ৩৮ ভোট। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের শাহাদাৎ হোসেন সেলিম পেয়েছেন ৩ হাজার ৮শ ৯২ ভোট।

জয়ী হয়ে অনগ্রসর রামগঞ্জকে নতুন করে সাজাতে সবাইকে নিয়ে কাজ করার অঙ্গীকার করেছেন ড. আনোয়ার হোসেন খান। বিজয়ী হয়ে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার গঠিত হচ্ছে, তা দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করে যাবে। সেই উন্নয়নের মহাসড়কে রামগঞ্জও দুর্বার গতিতে এগিয়ে যাবে। এবার পিছিয়ে পড়া রামগঞ্জকে নতুন করে সাজাতে সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

  • সর্বশেষ
  • পঠিত