ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামী ও প্রেমিক আটক

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৯, ২০:২৭

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামী ও প্রেমিক আটক

নরসিংদীর পলাশে শাহানাজ আক্তার (২৪) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলাম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী ও প্রেমিককে আটক করেছে পুলিশ। নিহত শাহানাজ আক্তার একই গ্রামের এরশাদুল ইসলামের স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ জানায়, এরশাদুল ইসলাম ডাঙ্গার চরকা টেক্সটাইলে শ্রমিক হিসেবে কাজ করে। গত ৬ মাস ধরে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে সন্দেহ বাসা বাঁধে। স্ত্রী শাহানাজ আক্তারের বিরুদ্ধে একই গ্রামের ফরহাদ মিয়ার সঙ্গে পরকীয়ার অভিযোগ তুলেন স্বামী এরশাদ। এ নিয়ে প্রায় সময়ই স্বামী-স্ত্রীর সংসারে ঝগঁড়া, বিবেদ লেগে থাকতো।

সোমবার দুপুরে শাহানাজ আক্তারকে মোবাইলে কথা বলতে দেখে এরশাদ উত্তেজিত হয়ে যায়। ওই সময় ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে স্ত্রী শাহানাজকে গুরুতর জখম করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়া সম্পর্কের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী এরশাদুল ইসলাম ও প্রেমিক ফরহাদ মিয়াকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত