ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

নবাবগঞ্জে পাঁচ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

নবাবগঞ্জে পাঁচ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

ঢাকার নবাবগঞ্জে বুধবার বিশেষ অভিযান চালিয়ে মাদক বিক্রয় ও সেবনের দায়ে পাঁচ ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নবাবগঞ্জ সার্কেলের উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃত প্রদীপ সরকার (৪২) পিতা সন্তোষ সরকার ও মো. রাব্বি (২২) পিতা মো. চাঁন মিয়া। যন্ত্রাইল ইউনিয়নের গোবিন্দপুর এলাকা থেকে ১৫০টি ইয়াবাসহ তাদের আটক করা হয়। তাদের দুজনকে মাদক আইনে মামলা দিয়ে নবাবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

এছাড়া মাদকসেবনের দায়ে পলাশ গমেজ (৪৯), হারু দাস (৩২) ও হাসান মৃধাকে নয়নশ্রী ইউনিয়নে খেজুরবাগ এলাকা থেকে আটক করা হয়। বুধবার রাতে নবাবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেন প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ বলেন, আটককৃতরা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি ও সেবন করে করছিলো। বুধবার সকাল থেকে সন্ধ্যা রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত