ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ১৬:০৬

রাজধানীতে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

রাজধানীর তুরাগে খালার বাসা থেকে ফেরার পথে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ওই ছাত্রীর বাবা বলেন, সে নয়ানগর এলাকায় তার খালার বাসায় বেড়াতে গিয়েছিল। সেখান থেকে সোমবার রাত ৮টায় হেঁটে বাসায় ফিরছিল। সবুজ নামে এক মোটরসাইকেল আরোহী যুবক তার পথরোধ করে। এরপর তাকে পাশের একটি গলিতে নিয়ে ধর্ষণ করে রেখে যায়। যাওয়ার সময় কাউকে কিছু না বলার জন্য হুমকি দিয়ে যায় সবুজ।

তিনি বলেন, পরে প্রতিবেশী লোকজন দেখতে পেয়ে আমাকে খবর দেন। এরপর তাকে উদ্ধার করে বাসায় নিয়ে যাই। তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালের গাইনি ওয়ার্ডে পরীক্ষা-নিরীক্ষার পর তাকে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসিতে ভর্তি করা হয়। ছাত্রীর বাবা আরো বলেন, ডাক্তারি পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর আমি থানায় মামলা করবো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসির সমন্বয়ক ডা. বিলকিস বেগম বলেন, ওই ছাত্রীকে মঙ্গলবার দুপুরে ওসিসিতে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। আমরা তার ফরেনসিক টেস্ট করিয়েছি। ফরেনসিক রিপোর্টসহ অন্যান্য রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত