ঢাকা, সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬ অাপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯, ১১:৫২

প্রিন্ট

অস্ত্রসহ দাখিল পরীক্ষার্থী আটক

অস্ত্রসহ দাখিল পরীক্ষার্থী আটক
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে অস্ত্রসহ রাকিব হোসেন (১৮) নামে এক দাখিল পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার রাখালিয়া বাজারের একটি দোকান থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশে তৈরী এলজি উদ্ধার করা হয়।

রাকিব পৌরসভার দেনায়েতপুর গ্রামের সর্দারবাড়ির মৃত হানিফ মিয়ার ছেলে।

একই সময়ে দক্ষিণ কেরোয়া গ্রামের তসলিমের ছেলে মো. রাব্বিকে (২০) ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

জানা গেছে, রায়পুর কামিল মাদ্রাসা থেকে আগামী ১ ফ্রেব্রুয়ারি অনুষ্ঠেয় দাখিল পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল রাকিবের। তবে তার বিরুদ্ধে থানায় আগে কোনো মামলা ছিল না বলে জানিয়েছে পুলিশ।

রায়পুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আ ন ম নিজাম উদ্দিন বলেন, রাকিব শহরের নতুন এলাকার এতিমখানা থেকে আমার মাদ্রাসার দাখিল পরীক্ষায় অংশ নেবে। সে বখাটেপনার কারণে গত দুবার পরীক্ষায় ফেল করে। সে অনিয়মিত ছাত্র। এসব কারণে শিক্ষকরাও তার প্রতি ক্ষুব্ধ। বাবা না থাকায় অনেকটাই বখে গেছে ছেলেটা।

রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাকিবকে অস্ত্রসহ আটক করা হয়। সে তার অস্ত্রটি ব্যবহারের জন্য গুলি কিনতে বিভিন্ন লোকের কাছে যায়। তবে সে বলেছে, তার বাড়ির পাশে সুপারি বাগানের মাঠে চার মাস আগে ক্রিকেট খেলতে গিয়ে অস্ত্রটি কুড়িয়ে পায়। এখন পর্যন্ত তার পরিবারের পক্ষ থেকে কেউ দেখা করতে আসেনি।

ওসি বলেন, শুক্রবার সকালে তার বিরুদ্ধে থানায় একটি অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close