ঢাকা, সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬ অাপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ২১:২৮

প্রিন্ট

একেএমএমসি অ্যালামনাইয়ের উদ্যোগে একেএমএমসিয়ানদের শীতবস্ত্র বিতরণ

একেএমএমসি অ্যালামনাইয়ের উদ্যোগে একেএমএমসিয়ানদের শীতবস্ত্র বিতরণ
জার্নাল ডেস্ক

আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ (একেএমএমসি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেছে প্রতিষ্ঠানটির বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা। শুক্রবার সিরাজগঞ্জের যমুনা নদীর দুর্গম চরাঞ্চল কাগমারীচরবাসীর ৩০০ পরিবারের মধ্যে ‌‘অ আ ক খ’ স্কুলের সহযোগিতায় তারা এ কর্মসূচী পালন করে।

একেএমএমসি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে শীতার্ত মানুষদের পাশে দাঁড়ায় একেএমএমসিয়ানদের ২৪ জন প্রতিনিধি।

শীতের সকালের বর্ণনা দিতে গেলে চোখে ভাসে দেরি করে মিষ্টি রোদ অথবা শিশিরের মিষ্টি গন্ধ। কিন্তু কারো কারো শীতের সকালটাই যেন দুর্বিষহ পরিস্থিতির বার্তা নিয়ে আসে। সেই বার্তা অজানাই থেকে যায় হাজারো মানুষের মনে। কিন্তু এই বার্তা নাড়া দিয়ে গিয়েছে শত একেএমএমসিয়ানদের মনে। যার বাহক ছিলো একেএমএমসি অ্যালামনাই অ্যাসোসিয়েশন। শীতার্ত মানুষের সকালটাকে দু’ফোঁটা কান্না থেকে কিছু ফোঁটা শিশিরে রূপান্তরের চেষ্টায় গত ১১ জানুয়ারি সিরাজগঞ্জের যমুনা নদীর দুর্গম চরাঞ্চল কাগমারীচরবাসীর ৩০০ পরিবারের মধ্যে ‘অ আ ক খ’ স্কুলের সহযোগিতায় শীতার্ত মানুষগুলোর পাশে দাঁড়ায় একেএমএম সিয়ানরা।

প্রতিবছর এই অ্যাসোসিয়েশানের এর উদ্যোগে এ কে এম এম সিয়ানদের নিয়ে এরকম মানবসেবামূলক কর্মসূচী পালন করা হয়। আগামী বছরগুলোতেও এই ধারা অব্যাহত রাখতে তারা বদ্ধপরিকর।

সার্বিক সহযোগিতায় ছিল আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। এছাড়া কর্মসূচি সাফল্যমণ্ডিত করতে পেরে অধ্যক্ষ অধ্যাপক ডা. ফজলুর রহমান ও অধ্যাপক ডা. এম আলমগীর চৌধুরী’র (বিভাগীয় প্রধান, ইএনটি) প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন একেএমএমসি অ্যালামনাই ও একেএমএমসিয়ানরা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close