ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৬ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ২১:৪৫

প্রিন্ট

হোটেলে আপত্তিকর অবস্থায় ৬ নারী-পুরুষ আটক

হোটেলে আপত্তিকর অবস্থায় ৬ নারী-পুরুষ আটক
বগুড়া প্রতিনিধি

বগুড়া শহরতলির একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তিন নারীসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ছোট কুমিড়া এলাকার ব্লুবেরি হোটেল থেকে তাদের আটক করা হয়।

আটক ছয় জনের মধ্যে রয়েছেন- ব্লুবেরি হোটেলের পরিচালক বগুড়ার গাবতলী উপজেলার মধ্যকাতুলী গ্রামের আমজাদ হোসেনের ছেলে সাগর হোসেন (৩০), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা গ্রামের আবদুল মজিদের ছেলে বিপুল ইসলাম (২৬) ও গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার বাসুদেবপুর গ্রামের স্বপন মিয়ার ছেলে পল্লব মিয়া (২৬)।

তাদের বিরুদ্ধে পতিতাবৃত্তি চালানো ও মানব পাচারের অভিযোগে মামলা হয়েছে। সেখান থেকে কনডম ও যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার পরিদর্শক (ইনটেলিজেন্ট অ্যান্ড কমিউনিটি পুলিশিং) নির্মল কুমার সাহা জানান, আটক সাগর হোসেন, বিপুল ইসলাম ও রুহুল আমিন নামের পলাতক একজন ব্লুবেরি হোটেল ভাড়া নেন। সেখানে বিভিন্ন জায়গা থেকে নারীদের নিয়ে পতিতাবৃত্তি চালিয়ে আসছিলেন তারা।

নির্মল কুমার আরো জানান, গোপনে খবর পেয়ে সাড়ে ১২টার দিকে ওই হোটেলে অভিযান চালানো হয়। অন্যরা পালিয়ে গেলেও পরিচালক সাগর, বিপুল এবং পল্লব নামের আরও এক ব্যক্তিকে তিন নারীসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ মামলা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close