ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

মাদক নিরাময় কেন্দ্রে বৃটিশ নাগরিককে হত্যা, আটক ২

  মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৮:৪১

মাদক নিরাময় কেন্দ্রে বৃটিশ নাগরিককে হত্যা, আটক ২

বাংলাদেশি বংশদ্ভুত বৃটিশ নাগরিক জালাল উদ্দিন (৩৭) নামের এক যুবককে মৌলভীবাজারে মাদক নিরাময় কেন্দ্রে পিটিয়ে হত্যার ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক দু’জন মামলার এজাহারভুক্ত আসামি।

নিহত বৃটিশ নাগরিক হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের বাসিন্দা। গ্রেপ্তারকৃতরা হলো মৌলভীবাজারের উদ্দীপন মাদক নিরাময় কেন্দ্রের পরিচালক মৌলভীবাজার সদর উপজেলার কাজিরগাঁও (পূর্ব) গ্রামের লুৎফুর রহমান খানের পুত্র সুহেল মিয়া (৩৬) ও শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া (উত্তর ভাড়াউড়া) গ্রামের কৃপেশ দেবের ছেলে নয়ন দেব(২৮)।

মৌলভীবাজার মডেল থানার এসআই গিয়াস উদ্দিন জেলা শহর এবং শ্রীমঙ্গল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

উল্লেখ্য, বৃটিশ নাগরিক জালাল উদ্দিন গত এপ্রিল মাসে দেশে আসেন। সে মাদকাসক্ত থাকায় হওয়া মৌলভীবাজার উদ্দিপন মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করতে গত ২৯ডিসেম্বর দুপুরে উক্ত কেন্দ্রের পরিচালক রিপন আহমদ ও সুহেল জালালের বাড়িতে এসে তাকে নিয়ে যান।

গত ৬ জানুয়ারি সন্ধ্যায় পরিচালক রিপনের নম্বর থেকে মুঠোফোনে প্রবাসী জালাল উদ্দিন এর আত্মীয় ও মামলার সাক্ষী নাজমুল হক পিনুকে জানানো হয় জালাল অসুস্থ হয়ে পড়েছে। তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে। এ খবরে তারা দ্রুত সিলেট যান এবং হাসপাতালে খোঁজাজুজি করে জালালকে পাননি পিনু।

পরে ওই নাম্বার থেকে আবার জানানো হয় জালাল মারা গেছে। আপনারা মৌলভীবাজার আসেন। পরে মৌলভীবাজার এসে উদ্দিপন মাদক নিরাময় কেন্দ্রের সামনে একটি এম্বুলেন্সের ভেতর জালালের মৃতদেহ দেখতে পান।

এ সময় নিরাময় কেন্দ্রের কাউকে খুঁজে পাওয়া যায়নি। নিহত জালালের শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় নিহত জালালের স্ত্রী রুমিতা বেগম বাদী হয়ে মৌলভীবাজার থানায় ৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত