ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

পঞ্চগড়ে শীত আনন্দ উৎসব

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৯:০০

পঞ্চগড়ে শীত আনন্দ উৎসব

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় হাজারো শিশু নিয়ে শীত আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে। তেঁতুলিয়ার স্বেচ্ছাসেবী সংগঠন শিশুস্বর্গ ফাউন্ডেশন এই আনন্দ উৎসবের আয়োজন করে।

এ সময় তেঁতুলিয়া উপজেলার ৩৮টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৬ হাজার শিশু শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র পেয়ে হাসি ফুটে সীমান্ত পাড়ের এই শিশুদের মুখে।

সোমবার বিকালে তেঁতুলিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে শিশুদের হাতে শীতবস্ত্র তুলে দেন খাদ্য মন্ত্রণালয়ের সাবেক সচিব কায়কোবাদ হোসেন।

এছাড়াও জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব দ্বীন মোহাম্মদ ও ড. সাইদুর রহমান সেলিম, তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানিউল ফেরদৌস, তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মাহামুদার রহমান ডাবলু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার কাজী মাহাবুবুর রহমান, তেঁতুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান কাজী আনিসুর রহমান, শিশুস্বর্গ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবীর আহম্মেদ আকন্দ, শিশুস্বর্গ বিদ্যা নিকেতনের অধ্যক্ষ আতাউর রহমানসহ কয়েক হাজার শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকমন্ডলীসহ সর্বস্তরের মানুষ এই আনন্দ উৎসবে অংশ নেয়।

প্রতিবছর শীতের সময়ে শিশুস্বর্গ ফাউন্ডেশন জাবিয়ানদের সহযোগিতায় তেঁতুলিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র, শিক্ষাবৃত্তিসহ বিভিন্ন প্রকার সহযোগিতা প্রদান করে আসছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত