ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে বিদেশী অর্থ ও জাল নোটসহ প্রতারক গ্রেপ্তার

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৯:৫২

গোপালগঞ্জে বিদেশী অর্থ ও জাল নোটসহ প্রতারক গ্রেপ্তার

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে দুটি সৌদি রিয়াল ও বাংলাদেশী ৫টি পাঁচশ টাকার জাল নোটসহ আমির হোসেন (৫০) নামে এক প্রতারক চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটেলিয়ান (র‌্যাব-০৮)।

সোমবার বিকেলে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ওই প্রতারক চক্রের সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আমির হোসেন মুকসুদপুর উপজেলার লোহাইর গ্রামের রজব আলী শেখের ছেলে।

র‌্যাব-৮ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় দুটি সৌদি রিয়াল ও বাংলাদেশী ৫টি পাঁচশ টাকার জাল নোটসহ প্রতারক চক্রের সদস্যকে আমির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আমির আলি পেশাদার প্রতারক ডলার ও জাল নোট ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘ দিন যাবৎ অবৈধভাবে বিভিন্ন এলাকায় দেশীয় জাল টাকা ও বিদেশী ডলার ক্রয়-বিক্রয়ের মাধ্যমে বিভিন্ন লোকজনের সাথে প্রতারণা করে আসছে। উদ্ধারকৃত বিদেশী ডলার ও জাল নোটসহ তাকে মুকসুদপুর থানায় হস্তান্তর করা হয়েছে। ব্যাপারে মুকসুদপুর থানায় প্রতারণা ও মুদ্রা আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত