ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ট্যাবলেট খেয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ২০:৪৫

ট্যাবলেট খেয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা

বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের উঁচুলবাড়িয়া গ্রামে প্রেমিক যুগলের আত্মহত্যার ঘটনা ঘটেছে। রোববার দিবাগত রাত ১০টায় বাড়ির পাশে একটি কমিউনিটি ক্লিনিকের সামনে বিষাক্ত ট্যাবলেট খেয়ে তারা আত্মহত্যা করে।

পুলিশ ও নিহতের স্বজরা জানায়, প্রায় বছরখানেক আগে থেকে উপজেলার উঁচুলবাড়িয়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে এক সন্তানের জনক আজিজুল হকের সঙ্গে পাশের বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে এক সন্তানের জননী কেয়া আক্তার টপির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে তারা বাড়ি থেকে পালিয়ে ঢাকায় যান। সেখানে গিয়ে বিয়ে করেন তারা। কয়েকমাস সংসারও করেন। এরপর চলতি জানুয়ারি মাসের শুরুতেই বাড়ি আসেন। কিন্তু তাদের এই বিয়ে উভয় পরিবার মেনে নিতে অসম্মতি জানায়।

পরবর্তীতে এ নিয়ে একাধিক গ্রাম্য শালিস বৈঠক করা হলেও সমঝোতা হয়নি। এতে ক্ষোভ ও অভিমান করে রোববার রাত ১০টার দিকে বাড়ির পাশের অবস্থিত একটি কমিউনিটি ক্লিনিকের সামনে গ্যাস ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন এই প্রেমিক যুগল। একপর্যায়ে ঘটনাটি পরিবারের লোকজন জানতে পেরে দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক তাদের বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক কেয়া আক্তার টপিকে মৃত ঘোষণা করেন। আর সোমবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রেমিক আজিজুল হক।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা নেয়া হবে।

  • সর্বশেষ
  • পঠিত