ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ছেলের সঙ্গে বিয়ে না দেয়ায় ধর্ষণ করলো বাবা

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ২২:৩৪

ছেলের সঙ্গে বিয়ে না দেয়ায় ধর্ষণ করলো বাবা

টাঙ্গাইলের সখীপুরে প্রায় তিন সপ্তাহ ধরে আটকে রেখে এক মাদরাসা ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মজিবর রহমান (৪২) ও তার স্ত্রী আমেনা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার কালিয়া ইউনিয়নের ধলীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রোববার রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পরে পুলিশ সোমবার সকালে গ্রেপ্তারকৃত মজিবরকে ৫ দিনের রিমাণ্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ২৪ ডিসেম্বর ওই ছাত্রী উপজেলার কালিয়া বাজারে কেনাকাটার জন্য গিয়ে নিখোঁজ হয়। মজিবুর রহমান কালিয়া বাজার থেকে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকে তাকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে।

ওই ছাত্রীর মা বলেন, অভিযুক্ত মজিবর প্রতিবেশী হওয়ায় আমার মেয়েকে তার প্রবাসী ছেলের বউ করার জন্য নানাভাবে প্রস্তাব দেন। তবে ওই প্রস্তাবে রাজি না হয়ে তাকে জানানো হয়েছিল, মেয়েকে আরও পড়াশোনা করিয়ে উচ্চশিক্ষিত করাবো। কিন্তু ওই লম্পট আমার মেয়ের সর্বনাশ করেছে। আমার মেয়ের শরীর আর মনের ওপর দিয়ে যা গেছে তার নিরাময় কে করবে? আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

এ ব্যাপারে সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন, মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেছে। পরে সোমবার সকালে মজিবরকে ৫ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত