ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

উপহারও পেলেন শাহনাজ

উপহারও পেলেন শাহনাজ

স্কুটি চুরি হওয়ায় দুইদিন রাইড শেয়ার করতে পারেননি শাহনাজ আক্তার। ফলে তার উপার্জনও বন্ধ ছিলো। তাই পুলিশের তেজগাঁও বিভাগের পক্ষ থেকে তার সন্তানদের জন্য ১০ হাজার টাকা উপহার দেয়া হয়েছে।

এর আগে বুধবার সকালেই চুরি যাওয়া বাইকটি ফিরে পান ভাড়ায় বাইক চালানো সংগ্রামী নারী শাহনাজ আক্তার। নারায়ণগঞ্জ থেকে বাইকটি উদ্ধার করে তার কাছে হস্তান্তর করে তেজগাঁও পুলিশ।

একজন নারী হয়েও রাইড শেয়ারিং অ্যাপে ভাড়ায় স্কুটি চালাতেন শাহনাজ। স্কুটি চালিয়ে যা আয় হতো তা দিয়েই চলত তার সংসার। তার সেই অবলম্বনটি মঙ্গলবার চুরি হয়ে যায়।

এ খবর ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়। সামাজিক যোগাযোগমাধ্যমেও বিষয়টি ভাইরাল হয়। অনেকেই তার পাশে দাঁড়ানোর ঘোষণা দেন। পাশাপাশি বাইকটি উদ্ধারে তৎপর হয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রাতেই অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে শাহনাজ আক্তারের স্কুটিটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে প্রতারক জনিকে আটক করা হয়।

এ বিষয়ে শাহনাজ আক্তার বলেন, ঋণ করে স্কুটিটি কিনেছিলাম। এই স্কুটিটি দিয়েই চলত আমার সংসার। গতকাল সেই সম্বলটিও চুরি হওয়ার পর বেশ ভেঙে পড়েছিলাম। ভেবেছিলাম জীবনযুদ্ধে হয়দো হেরে যেতে হবে।

অবশেষে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঐকান্তিক প্রচেষ্টায় বাইকটি উদ্ধার হয়েছে। সংশ্লিষ্ট সবার প্রতি আমি কৃতজ্ঞ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত