ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে সাতদিন ধরে মাদ্রাসার ছাত্রী নিখোঁজ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯, ১৬:৩৪

রামগঞ্জে সাতদিন ধরে মাদ্রাসার ছাত্রী নিখোঁজ

লক্ষ্মীপুরের রামগঞ্জে জান্নাত আক্তার নামের এক মাদ্রাসা ছাত্রীকে ৭ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। জান্নাত উপজেলার চৌমুহনী ফয়েজ আম আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী। এ ব্যাপারে জান্নাত আক্তারের বাবা ১০ জানুয়ারি রামগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করলেও রামগঞ্জ থানা পুলিশ এখনো রয়েছেন অন্ধকারে।

এদিকে একমাত্র মেয়ের খোঁজে ও অজানা আশঙ্কায় বাবা-মাসহ নিকটাত্মীয়রা হতাশায় রয়েছেন বলে জানা গেছে। নিখোজ জান্নাত রামগঞ্জ পৌর কাজিরখিল গ্রামের বড় বাড়ির মো. আবু বকরের মেয়ে।

নিখোঁজ দাখিল পরীক্ষার্থীর বাবা আবু বকর জানান, ১০ জানুয়ারি বৃহস্পতিবার মাদ্রাসায় কোচিং ক্লাসের কথা বলে ঘর থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়ে জান্নাত আক্তারে এখনো নিখোঁজ রয়েছেন। আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও এক সপ্তাহে তার খোঁজ পাওয়া যায়নি। তার খোঁজে রামগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করা হলে এক সপ্তাহ পরও আমার মেয়ে উদ্ধার না হওয়ায় আমরা অপহরণের আশঙ্কা করছি।

এ ব্যাপারে রামগঞ্জ থানার এ এস আই ও তদন্তকারী কর্মকর্তা নজরুল ইসলাম জানান, আমরা স্থানীয়ভাবে তদন্ত করেছি। সন্দেহভাজন দুই একজনকে জিজ্ঞাসাবাদও করেছি। কিন্তু এখনো কোন সন্ধান পাওয়া যায়নি। তবে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে চেষ্টা চলছে মেয়েটি সর্বশেষ কার সাথে কথা বলেছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত