ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

শপথ না নিয়েও মন্ত্রীর সঙ্গে সরকারি কর্মসূচিতে বিএনপির এমপি

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯, ২১:২২

সরকারি কর্মসূচিতে বিএনপির এমপি

বিএনপি ও তাদের জোট জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অনুযায়ী সংসদ সদস্য হিসেবে শপথ না নিলেও ঠাকুরগাঁও-৩ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচিত জাহিদুর রহমান অংশ নিয়েছেন সরকারি কর্মসূচিতে। ঠাকুরগাঁও জেলা প্রশাসকের আমন্ত্রণে নির্বাচিত সংসদ সদস্য হিসেবে উপস্থিত ছিলেন জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায়।

বুধবার সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহা-পরিচালক আবু সৈয়দ মোহাম্মদ হাশিম, পুলিশ সুপার মনিরুজ্জামানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা।

সভা শেষে বিএনপি থেকে নির্বাচিত ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছেন, জেলা প্রশাসকের আমন্ত্রণে এমপি হিসেবে সভায় উপস্থিত হয়েছি। শপথ নিয়ে সংসদে যাবেন কি না, এমন প্রশ্নের জবাবে জাহিদুর রহমান বলেছেন, এটি দলীয় সিদ্ধান্ত। সংসদে যাওয়ার সিদ্ধান্ত আসতেও পারে, এরকম আভাস পেয়েছেন কি না জবাবে বলনে, না এখনো পাইনি।

  • সর্বশেষ
  • পঠিত