ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৯ মিনিট আগে
শিরোনাম

ধান ক্ষেতে মিললো গরু ব্যবসায়ীর মরদেহ

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১৭:২২

ধান ক্ষেতে মিললো গরু ব্যবসায়ীর মরদেহ

জামালপুরের মেলান্দহে হাত-পা বাঁধা এক গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের একটি ধান ক্ষেত থেকে মরদেহ উদ্ধার হয়। নিহত গরু ব্যবসায়ী আমবাড়ীয়া গ্রামের আবেজ আলীর ছেলে নবাব আলী মন্ডল (৩৮) মরদেহের পরিচয় শনাক্ত করেছে নিহতের পরিবার। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী মোর্শেদা বেগমকে আটক করেছে।

পারিবারিক ও পুলিশ সুত্র জানায়, বুধবার দিবাগত রাতে প্রতিবেশী মোফাজ্জল নবাব আলীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সে রাতে বাড়ি ফিরে আসেনি। বৃহস্পতিবার সকালে ধান ক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা মেলান্দহ থানায় খবর দেয়। খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মেলান্দহ থানার অফিসার ইনচার্জ গাজী শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, মোফাজ্জল ও নবার একই সঙ্গে গরুর ব্যবসা করতেন। ব্যবসায়ী হিসাব-নিকাশ নিয়ে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য মোফাজ্জলের স্ত্রী মোর্শেদাকে আটক করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে মেলান্দহ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত