ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫০ মিনিট আগে
শিরোনাম

মাদারীপুরে জিহাদী বইসহ ছাত্রশিবিরের তিন নেতা গ্রেপ্তার

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১৮:৩৫

মাদারীপুরে জিহাদী বইসহ ছাত্রশিবিরের তিন নেতা গ্রেপ্তার

মাদারীপুরে দেশীয় অস্ত্র, হাতবোমা ও জিহাদী বইসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ল্যাপটপ, ডেস্কটপ কম্পিউটার, চাঁদা তোলার রশিদ বই উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঝাউদি ইউনিয়নের সৈয়দাবালী এলাকা থেকে মো. জাকির হোসেন, মেজবাউদ্দিন ও আরমান খালাসিকে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, আটকৃতদের মধ্যে প্রথম দু'জন জেলা ছাত্রশিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং অপরজন রাজৈর উপজেলা ছাত্রশিবিরের সভাপতি। জেলার সদর উপজেলার সৈয়দারবালী এলাকার একটি ভাড়াবাসা থেকে তাদের আটক করা হয়।

সদর থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি দল সদর উপজেলার সৈয়দারবালী এলাকার একটি ভাড়া বাসায় অভিযান চালায়। এ সময় বিপুল পরিমান জিহাদী বই, দেশীয় অস্ত্র, হাতবোমা, কম্পিউটার ও চাঁদা উঠানোর রশিদবই সহ তিন শিবির নেতা কর্মীকে আটক করে পুলিশ।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. সিরাজুল ইসলাম জানান, গোপনে চাঁদা তোলাসহ নাশকতার পরিকল্পনা করছিল এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তারা একটি ভাড়া বাসায় অবস্থান করে কার্যক্রম চালাচ্ছিল। সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত