ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৪:৪৯  
আপডেট :
 ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:২৪

লক্ষ্মীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২

লক্ষ্মীপুরে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে এক নারী এবং সড়কে গাছ কাটার সময় দড়ি ছিঁড়ে গেলে গাছ চাপা পড়ে এক পথচারী নিহত হয়েছে। শুক্রবার সকালে সদরের মজু চৌধুরী হাট ও লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের মান্দারি বাজার এলাকায় দুর্ঘটনা দু’টি ঘটে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আনোয়ার হোসেন জানান, নিহত দু’জন হলেন- সুমি আক্তার ও শাহজাহান। সুমির বাড়ি সদর উপজেলার চর রমনী গ্রামের দরবার শরীফ এলাকায় ও শাহজাহানের বাড়ি সদর উপজেলার পূর্ব মান্দারি এলাকায়।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে মজু চৌধুরী হাট সড়কে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী জয়দল বন্ধসী ও তার স্ত্রী সুমি আক্তার গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুমি আক্তারকে মৃত ঘোষণা করেন। অপরদিকে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের মান্দারি বাজার এলাকায় সড়কে গাছ কাটার সময় দড়ি ছিঁড়ে গেলে গাছ চাপা পড়ে পথচারী মো. শাহজাহান গুরুত্বর আহত হন। মুমূর্ষু অবস্থায় ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

সদর থানার ওসি লোকমান হোসেন জানান, দু’টি ঘটনার কথাই তিনি শুনেছেন। তবে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত