ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

‘কোন সাহসে শামীম ওসমানকে এনে সভা করেছিস’

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:৪৪  
আপডেট :
 ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:৪৬

‘কোন সাহসে শামীম ওসমানকে এনে সভা করেছিস’
আবু তাহের

একাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনের আগে আওয়ামী লীগের নারায়ণগঞ্জ-৪ আসনের প্রার্থী শামীম ওসমানকে পাগলা এনে নির্বাচনী সভা করতে দেয়ায় ট্রাক মালিক সমিতির নেতা আবু তাহেরকে পেটানোর অভিযোগ উঠেছে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশের বিরুদ্ধে।

১৭ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার কার্যালয়ে। তবে পলাশের দাবি, তিনি কাউকে মারধর করেননি।

পাগলা বাজার সমবায় সমিতির সভাপতি হাজী মো. শাহ আলম গাজী (টেনু) জানান, ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার সদস্য আবু তাহের ইউনিয়নের মাসিক সভায় যোগ দেন। এ সময় কার্যকরী সভাপতি কাউসার আহমেদ পলাশ তাহেরকে দেখেই ক্ষিপ্ত হয়ে উঠেন। ‘কোন সাহসে পাগলায় শামীম ওসমানকে এনে সভা করেছিস’ বলে তাহেরের দিকে তেড়ে আসে। এই প্রশ্নের জবাব দেয়ার আগেই পলাশের অনুসারী বশির, আবুল, বাবুল তাহেরকে পেটাতে থাকে। তাহেরকে মারার সময় অন্যদের সঙ্গে পলাশ যুক্ত হয়ে নিজেও তাহেরকে পেটাতে থাকে।

এ সময় তাহেরের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। ১০ লাখ টাকা না দিলে মেরে ফেলারও হুমকি দেয়া হয়েছে বলে দাবি করেন টেনু।

টেনু বলেন, এই মারধরের খবর ছড়িয়ে পড়লে তাহেরের অনুসারীরা ক্ষিপ্ত হয়ে উঠেছে। যেকোনো সময় যেকোনো ঘটনা ঘটতে পারে। তাই থানায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে অভিযোগ করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, ভুক্তভোগীরা অভিযোগ দিয়ার প্রস্তুতি নিয়েছে। অভিযোগ দেয়ার পর বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে কাউসার আহমেদ পলাশ বলেন, ‘বৃহস্পতিবার ইউনিয়নের নির্ধারিত সভা ছিল। আমি সেটার সভাপতি। সভায় সদস্য তাহের সংগঠন বিরোধী কিছু কথা বলেন। একজন সভাপতি হিসেবে আমি তখন তাহেরকে কিছুটা ধমকের সুরে কথা বলি। তার ওপর হাত তোলা কিংবা মারধরের কোনো ঘটনাই ঘটে নাই। থানায় অভিযোগ হলে পুলিশ অবশ্যই তদন্ত করে দেখবে।’

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত