ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে সাংবাদিকের বাসায় চুরি

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৯, ১৬:৩২

লক্ষ্মীপুরে সাংবাদিকের বাসায় চুরি

লক্ষ্মীপুরে সাংবাদিক কাজী মাকছুদুল হকের বাসায় চুরি হয়েছে। শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের রেহানউদ্দিন ভূঁইয়া সড়ক সংলগ্ন বাসায় এ চুরির ঘটনা ঘটে।

চোরেরা ওই বাসা থেকে একটি ল্যাপটপ, মোবাইল ফোন ও মূল্যবান মালামালসহ নগদ ৫ লাখ টাকা নিয়ে যায়। ঘটনার সময় ওই সাংবাদিক ও তার পরিবারের সদস্যরা আত্মীয়ের বাসায় ছিলেন। রাতে বাসায় ফিরে তারা জানালা ভাঙাসহ চুরির আলামত দেখতে পান।

খবর পেয়ে রাতেই লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ক্ষতিগ্রস্ত সাংবাদিক লক্ষ্মীপুর সদর থানায় অভিযোগ দিয়েছেন।

চুরির ঘটনায় ক্ষতিগ্রস্ত সাংবাদিক কাজী মাকছুদুল হক জানান, ছুটির দিন থাকায় পরিবারের সদস্যদের নিয়ে তিনি আত্মীয়ের বাসায় ঘুরতে যান। সুযোগ বুঝে অজ্ঞাত চোর সড়ক সংলগ্ন বাসার লোহার গ্রিল কেটে ভেতরে ঢোকে।

তিনি আরো অভিযোগ করেন, কয়েকদিন ধরে তার বাসার সামনের সড়কের ল্যাম্প পোস্টের বাতি জ্বলছে না। ফলে রাত নামলেই ওই এলাকায় ভূতুড়ে পরিবেশ সৃষ্টি হয়।

জানতে চাইলে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সোলায়মান বলেন, চোরকে আটক ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

সাংবাদিক কাজী মাকছুদুল হক লক্ষ্মীপুর থেকে প্রকাশিত দৈনিক কালের প্রবাহ পত্রিকর যুগ্ম-সম্পাদক। তার স্ত্রী ফাতেমা তুজ-জোহরা উপজেলা জনস্বাস্থ্য বিভাগে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত