ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৭ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়েছে প্রতিপক্ষরা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ১৬:৪০

গোপালগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়েছে প্রতিপক্ষরা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে পরাণ সাহা (৫০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। শনিবার বিকেলে উপজেলার জামুলা গ্রামে এ ঘটনা ঘটে। মারাত্মক আহত পরাণ সাহাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার টুটাপাড়া গ্রামের ছাহেনউদ্দিন হাওলাদারের ছেলে রুহুল আমিন হাওলাদারের সাথে জামুলা গ্রামের মৃত কার্তিক চন্দ্র সাহার ছেলে ব্যবসায়ী পরাণ সাহার দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রুহুল আমিন বিরোধপূর্ণ জায়গা থেকে গাছ কাটতে গেলে পরাণ সাহা তাতে বাঁধা দেয়। এ সময় রুহুল আমিন হাওলাদার তার লোকজন নিয়ে পরাণ সাহাকে কুপিয়ে আহত করে।

এ ঘটনায় পরাণ সাহার ভাগ্নে গুরু সাহা বাদী হয়ে রুহুল আমিন হাওলাদারসহ ৫ জনকে আসামি করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় পরাণ সাহা জানান, আমাকে মেরে ফেলে আমার জায়গা জমি দখলের জন্য রুহুল আমিন হাওলাদার তার লোকজন নিয়ে আমার ওপর হামলা করেছিল। আমি রুহুল আমিনের হাত থেকে বাঁচার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে রুহুল আমিন হাওলাদার বলেন, ঘটনার সময় আমি ঘটনাস্থলে ছিলাম না। তবে শুনেছি, গাছ কাঁটা নিয়ে আমার ভাই নুরু, আক্তার, মোক্তারের সাথে পরাণ সাহার মারামারি হয়েছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কোটালীপাড়া থানার এসআই রেজাউল করিম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত