ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

এ কেমন মা!

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ১৬:৪৭  
আপডেট :
 ২১ জানুয়ারি ২০১৯, ১৭:০৫

এ কেমন মা!
মনিষা মিত্র

পারিবারিক কলহের কারণে জা ও ভাসুরের প্রতি ক্ষুব্ধ ছিলেন গৃহবধূ মনিষা। তাদের ফাঁসাতে এক মাসের শিশুপুত্রকে পানিতে ফেলে হত্যা করেছেন পাষণ্ড এই মা।

শিশুটির পিতা লিংকন মিত্র স্ত্রী মনিষা মিত্র (২০) ও শ্বশুর অবকাশ অধিকারীকে (৫০) আসামি করে কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা করেছেন।

নিহত শিশুর মা ও নানাকে গ্রেফতার করেছে পুলিশ। পরে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক।

এই পুকুরেই মেলে শিশুটির মরদেহ

ঘটনাস্থলে গিয়ে জানাগেছে, কোটালীপাড়া উপজেলার ওয়াবদারহাট শান্তি কুটিরের পাশের বাড়িতে থাকেন লিংকন মিত্র তার স্ত্রী মনিষা অধিকারী, তাদের এক মাসের শিশুপুত্র এবং বড় ভাই-ভাবী। বিভিন্ন সময়ে পরিবারিক দ্বন্দ্বের কারণে জা ও ভাসুরকে ফাঁসাতে চেয়েছিলেন মনিষা। সেই পরিকল্পনা অনুযায়ী রবিবার বিকেলে এক মাসের শিশুপুত্র এন্ড্র সিমিয়ন মিত্রকে বাড়ির পাশের একটি পুকুরে ফেলে দেন মনিষা মিত্র।

ওই শিশুপুত্র হারিয়ে গেছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে যান কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক। জিজ্ঞাসাবাদে মনিষা মিত্রের কথা-বার্তায় সন্দেহ হলে ফায়ার সার্ভিসকে খবর দেন তিনি। এসময় ফায়ার সার্ভিসের একটি দল ওই পুকরে তল্লাশি চালিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে।

শিশুটি ওই দম্পতির একমাত্র সন্তান ছিলো। লিংকন মিত্র ঢাকায় চাকরি করেন। তিনি এসময় বাড়িতে ছিলেন না।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক বিরোধের কারণে জা ও ভাসুরকে ফাঁসাতে গিয়ে মনিষা এ ঘটনা ঘটিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত