ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

ছুরিকাঘাতে আহত ছাত্রলীগ নেতা, আটক ১

  রাবি প্রতিনিধি

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ২০:০৪

ছুরিকাঘাতে আহত ছাত্রলীগ নেতা, আটক ১

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহম্মেদকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে স্থানীয় কয়েকজন যুবক। রোববার রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পাশে এ ঘটনা ঘটে। আহত এই ছাত্রলীগ নেতাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় তিনজনকে আসামি করে হত্যা চেষ্টা মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে আসামি রুমেলকে হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। সোমবার দুপুরে নগরীর মতিহার থানায় ইমতিয়াজ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন নগরীর সাহেব বাজার এলাকার বাসিন্দা বাধন (২০), কাজলা এলাকার সম্রাট ও বাবলুর রশীদের ছেলে আদিব ইশতিয়াক রুমেল (২৬)। এদের মধ্যে রুমেল ছাড়া বাকি আসামিদের এখনও ধরতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট এলাকায় মোটরসাইকেলে ধাক্কাকে কেন্দ্র করে স্থানীয় কয়েক যুবকের সাথে বাকবিতণ্ডায় জড়ান ছাত্রলীগ নেতা ইমতিয়াজ। এক পর্যায়ে হাতাহাতি হয়। এরই জের ধরে কিছুক্ষণ পর বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলের পাশে একটি দোকানে দাঁড়িয়ে থাকা অবস্থায় ইমতিয়াজের ওপর অতর্কিত হামলা চালায় এবং রুমেলের সহায়তায় হত্যার উদ্দেশে গলায় ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এ সময় উপস্থিত শিক্ষার্থীরা রুমেলকে আটক করে পুলিশে দেয়।

থানার ওসি শাহাদাত হোসেন খান বলেন, ‘তিনজন আসামির মধ্যে রুমেলকে হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত