ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

কমলনগরে ভাইস-চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা সাগর

  কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ২০:৫১

কমলনগরে ভাইস-চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা সাগর

লক্ষ্মীপুরের কমলনগরে জেলা যুবলীগের সহ সম্পাদক ও সাবেক ছাত্রীগের প্রতিষ্ঠাতা আহবায়ক, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ওমর ফারুক সাগরকে কমলনগর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেব দেখতে চায় উপজেলাবাসী।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাকিব হোসেন সোহেল জানান, দীর্ঘ রাজনীতিতে পরীক্ষিত এ নেতাকে দলীয় মনোনয়ন দিলে দলের নেতা কর্মীর মানসিক উন্নতি হবে। সেই সাথে শিক্ষা, সংস্কৃতি ও সাধারণ মানুষের মৌলিক অধিকার রক্ষা পাবে। তিনি দলমত নির্বিশেষে মানুষের পাশে থাকবে। ৫ জানুয়ারির নির্বাচনে মূখ্য ভূমিকা পালন করেন। যুবলীগের এ নেতা দলের জন্য পরীক্ষিত। সবসময়ে দলের প্রতিটি মূহুর্তে নিজ দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছে। একইভাবে বিগত সময়ে নির্বাচন গুলোতে দলের হাল ধরে রেখেছেন।

রাজনৈতিক জীবনে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক থেকে থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন ওমর ফারুক সাগর। বর্তমান জেলা যুবলীগ সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০১৪ সালের ৫ জানুয়ারি সন্ত্রাসী হামলার শিকার হন। তিনি বারবার বিরোধী দলীয় হামলা ও নির্যাতনের শিকার হয়েও সর্বদা রাজনীতিতে সক্রিয় অবস্থানে আছেন।

ওমর ফারুক সাগর বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করি, দলকে ভালবাসি। দলের সকল দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করছি। সকল হামলা-মামলার উর্ধে থেকে দল ও দলের নেতা কর্মীদের সাথে কাজ করছি।

তিনি বলেন, আগামী উপজেলা নির্বাচনে দলীয়ভাবে মনোনয়ন চাইবো, আশা করছি দল আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে মনোনিত করবে। দল ও এলাকা বাসির জন্য কাজ করতে চায়। দলের উর্ধে তাদের সকল কষ্টের সাথে নিজেকে বিলিয়ে দিয়ে উন্নয়নমূলক কাজ করে যাবো।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত