ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর পাশে ছাত্রলীগ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ২৩:৫১

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর পাশে ছাত্রলীগ

খুলনার পাইকগাছায় বসের ধাক্কায় মারাত্মকভাবে আহত শিক্ষার্থী সাইদ মুন্তাছির সাব্বিরের উন্নত চিকিৎসার জন্য অর্থ সংগ্রহ করেছে পৌরসভা ছাত্রলীগ। সোমবার দিনব্যাপী পাইকগাছা পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান পারভেজ রনির নেতৃত্বে একদল ছাত্রলীগ নেতা অর্থ সংগ্রহ করেন।

সড়ক দুর্ঘটনায় আহত সাব্বির পাইকগাছা সরকারী উচ্চ বিদ্যালয়ের ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থী। সে বর্তমানে খুলনার শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাব্বিরের জন্য ছাত্রলীগ সংগৃহীত করে সর্বমোট ৫০১১ টাকা। পরবর্তীতে সেটি পাইকগাছা সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রদীপ চন্দ্র শীলের নিকট হস্তান্তর করা হয়। এসময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অর্থ সংগ্রহ কাজে নিয়োজিত ছিলেন পাইকগাছা পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি হুসাইন আহম্মেদ রানা, সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাসেল, পাইকগাছা কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তুহিন সরদার, প্রচার সম্পাদক রবিউল ইসলাম জোয়াদ্দার, পৌর ছাত্রলীগের উপ দপ্তর মাজহারুল ইসলাম মিথুন, শিক্ষা পাঠচক্র সম্পাদক টুটুল গাজী, ছাত্রলীগ নেতা ফরিদ হাসান, রহিম গাজী, রসুল গাজী, নাজমুল হাসান, শাহলম গাজী, আহাদ হাসান প্রমুখ।

এর আগে সাহায্যের আবেদনে সাড়া দিয়ে পাইকগাছা থানা পুলিশের পক্ষ থেকে ওসি আমিনুল ইসলাম বিপ্লব ১৫ হাজার, পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলী শেখ ১০ হাজার ও সাবেক প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলি ব্যক্তিগতভাবে চিকিৎসার জন্য ৫ হাজার টাকা তুলে দিয়েছেন।

সাব্বিরের চিকিৎসায় অর্থ সহায়তার জন্য পাইকগাছা থানার ওসি ও পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের (০১৭১৬-১০৬২৪৩) মুঠোফোন নম্বরে সমাজের স্ব-হৃদয়বান মানুষকে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত