ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে আহত ৩৫

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৯, ১০:২০

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে আহত ৩৫

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংর্ঘষে ৩৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুরে এ দুঘর্টনা ঘটে।

দুর্ঘটনার পর ঢাকা খুলনা মহাসড়কের দুই পাশে আটকা পরে শতাধিক যানবাহন। এ সময় দীর্ঘ দুই ঘণ্টা ধরে যান চলাচল বন্ধ ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, সোমাবার দুর্ঘটনা কবলিত একটি ট্রাক সদর উপজেলার গোপীনাথপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে রাখা ছিল।

মঙ্গলবার সকালে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেক্সের যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে পৌঁছুলে বাসচালক নিয়ন্ত্রন হারিয়ে পিছন দিক থেকে ট্রাকটিকে ধাক্কা মারে। এসময় বাসটির সামনের অংশ ও ট্রাকের পিছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে বাসে থাকা অন্তত ৩৫ জন মারাত্মক আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীর ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। গুরুতর আহত ১০ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে নয়জনের পরিচয় জানা গেছে। তারা হলেন: বুলবুল (৫০), মিরাজ (৫০), জাকির (৩০), আলিম খান (৪০), রতনা বেগম (৩২), আ: আজিজ (৩৫), রঞ্জন মজুমদার (৩২), লাভলী খানম (২৫) ও স্বপন (২৫)। ১০ জনকে বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পরে। পরে দুর্ঘটনায় বিধ্বস্ত বাসটি সরিয়ে নিলে প্রায় দুই ঘন্টা পর ওই মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত