ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

উপজেলা আওয়ামী লীগের দুই নেতার বিরুদ্ধে অসাংগঠনিক তৎপরতার অভিযোগ

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৯, ২২:০৪

দুই নেতার বিরুদ্ধে অসাংগঠনিক তৎপরতার অভিযোগ

আসন্ন উপজেলা নির্বাচনে দলের প্রার্থী যাচাই-বাছাইয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কেন্দ্রর সিদ্ধান্ত উপেক্ষা ও অসাংগঠনিক তৎপরতার অভিযোগ এনেছেন তৃণমুলের নেতা-কর্মীরা। তাদের অভিযোগ, ওয়ার্ড ও ইউনিয়নের নেতাদের মতামত ও বর্ধিত সভা ছাড়াই শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ের চেষ্টা করছেন।

বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের একটি রেস্তোরায় আয়োজিত সংবাদ সম্মেলনে শিবগঞ্জের পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের তৃণমূল নেতারা এই অভিযোগ করেন।

শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী তার ভাই বেনাউল ইসলামকে চেয়ারম্যান প্রার্থী করতে চান। এছাড়া উপজেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নিজেও চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এ কারণেই তারা যোগসাজস করে কোন বর্ধিত সভা ছাড়াই নিজেদের মত করে প্রার্থীর তালিকা তৈরি করে কেন্দ্রে পাঠিয়েছেন। প্রার্থী বাছাইয়ে তৃণমুলের সিদ্ধান্ত না নিয়ে তারা কেন্দ্রের সিদ্ধান্ত উপেক্ষা করেছে।

সংবাদ সম্মেলনে পৌর আওয়ামী লীগের নেতা সৈয়দ নজরুল ইসলামকে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন দেয়ার আহবান জানান লিখিত বক্তব্যেও। এসময় শিবগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৩ জন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত