ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস গৃহবধূর

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩০

পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস গৃহবধূর
ফাইল ছবি

জামালপুরের ইসলামপুরে পারিবারিক কলহে ইয়াসমিন আক্তার রিমা (২৫) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার গভীর রাতে নিজ ঘরের পাশের একটি কক্ষে এ ঘটনা ঘটে।

নিহত ইয়াসমিন আক্তার রিমা উপজেলার পাথর্শী ইউনিয়নের পূর্ব পাথর্শী গ্রামের ইমরুল হাসান আলমের স্ত্রী ও দেওয়ানগঞ্জ উপজেলার চর ভবসুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে।

নিহত রিমার বাবা ইসমাইল হোসেন জানান, তার মেয়ে আগে থেকেই একটু রগচটা ছিলো। রাতে তার স্বামীর সাথে ঝগড়া করে আত্মহত্যা করেছে।

পাথর্শী ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আলম বাবুল নিহতের স্বামীর বক্তব্য অনুযায়ী জানান, রাতে স্বামী-স্ত্রীর মধ্যে একান্ত পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। গভীর রাতে স্বামী ইমরুল হাসান আলম ঘুমিয়ে পড়লে স্ত্রী ইয়াসমিন আক্তার রিমা পাশের কক্ষে ঘরের ধর্নার সাথে গলায় উড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

শনিবার সকালে এলাকাবাসী থানায় খবর দিলে ইসলামপুর থানা পুলিশ দুপুরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ইসলামপুর থানার ওসি (তদন্ত) মো. আনছান উদ্দিন জানান, নিহতের বাবার বক্তব্য মোতাবেক থানায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত