ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারের দাবিতে মানববন্ধন

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৮

নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র নিখোঁজ পারভেজ রানার উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠী, শিক্ষার্থী ও পরিবারের সদস্যরা।

নিখোঁজ পারভেজ রানা সিরাজগঞ্জ সদর উপজেলার ভেওয়ামারা গ্রামের বাবুল আক্তার জনির ছেলে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের মুজিব সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে নিখোঁজ রানার বাবা, মা, বোন গণমাধ্যমের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে সন্তানকে ফিরে পাওয়ার দাবি জানান।

এসময় পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আমানুল করিম লিমন বলেন, ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী রানা নিখোঁজের ৮দিন অতিবাহিত হলেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। আগামী ২৪ ঘণ্টার মধ্যে রানাকে উদ্ধার করতে না পারলে কঠিন কর্মসূচি ঘোষণা করা হবে।

গত শুক্রবার নিখোঁজ পারভেজ রানার নানা গাজী আব্দুল কুদ্দুস সরকার ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামি করে সদর থানায় অপহরণ মামলা করেন।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, মামলার এজাহার অনুযায়ী গত ২৮ জানুয়ারি বিকেলে অপহৃত পারভেজ রানাকে তার বন্ধু নয়ন মোবাইলে মোবারক হোসেনের বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর থেকে পারভেজ রানাকে আর খুঁজে পাওয়া যায়নি।

পরে তার ব্যবহৃত মোটরসাইকেলটি আসামি মোবারক হোসেনের বাড়ির পাশে বাঁধের উপর থেকে উদ্ধার এবং মামলার এজাহারভুক্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার পারপাচিল গ্রামের আজাদ তালুকদারের ছেলে নয়ন (১৯), একই গ্রামের আকবর শেখের ছেলে রাজন (৩০), পাঁচঠাকুরী গ্রামের দুদু শেখের ছেলে মোবারক (৩৫) ও ফরজ আলীর ছেলে লুৎফর (১৯)। বাকি একজন রশিদ তালুকদারের ছেলে আউলাদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত