ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

ছাত্রীদের সঙ্গে প্রধান শিক্ষকের কুকীর্তি, জনতার জুতাপেটা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩৪  
আপডেট :
 ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫১

ছাত্রীদের সঙ্গে প্রধান শিক্ষকের কুকীর্তি

রংপুরে একটি স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের সাথে যৌন হয়রানির অভিযোগে স্কুল ঘেরাও করে অবরুদ্ধ অবস্থায় ওই শিক্ষককে জুতাপেটা করে পুলিশে সোপর্দ করেছেন অভিভাবকরা ও স্থানীয়রা। বৃহস্পতিবার দুপুরে রংপুর মহানগরীর জলকর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রধান শিক্ষক বাসিন্দা জহুরুল ইসলাম বিভিন্ন সময় স্কুলের শিশু শিক্ষার্থীদের ভয়ভীতি দেখিয়ে একাধিক শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানি করে আসছিল। অনেকেই ভয়ে মুখ না খুললেও যৌন হয়রানির শিকার পঞ্চম শ্রেণির দুই শিক্ষার্থী বুধবার বিষয়টি তাদের অভিভাবকদের অবগত করেন। এতে ক্ষুব্ধ অভিভাবক ও এলাকাবাসী বৃহস্পতিবার সকালে ওই শিক্ষককে তার কক্ষে অবরুদ্ধ করে রাখেন।

অভিভাবকরা জানায়, এর আগেও শিক্ষক জহুরুল ইসলামের বিরুদ্ধে এ রকম অভিযোগ একাধিকবার উঠেছিল। ওই সময় স্থানীয়রা তা মীমাংসা করে দেন। এদিকে অভিযুক্ত শিক্ষককে কয়েকজন নারী, পুলিশে সোপর্দ করা আগে জুতাপেটা করেন।

এদিকে অভিভাবকদের সকল অভিযোগ অস্বীকার করে ওই প্রধান শিক্ষক বলেন, আমি নির্দোষ। আমাকে অন্যায়ভাবে এ ঘটনায় জড়ানো হচ্ছে।

এ ব্যাপারে মেট্রোপলিটন পুলিশের কোতয়ালি থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, উত্তেজিত জনগণের কাছে অবরুদ্ধ হয়ে থাকা ওই শিক্ষককে আমরা আটক করেছি। যৌন হয়রানির এ অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত