ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩২

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় এক শিশু ও নারী নিহত হয়েছেন। শনিবার সকাল ও দুপুরে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজার ও ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চেচানিয়াকান্দিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের নাসির সরদারের ছেলে কুরবান সরদার (১১) ও রাজশাহীর গোদাগাড়ী থানার দলদলা গ্রামের বিরেন সরদারের মেয়ে শিবা সরদার (২৫)।

টুঙ্গিপাড়া থানার ওসি এস এম এনামুল কবির জানান, সকালে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজার এলাকায় কুরবান সরদার রাস্তা পার হচ্ছিলো। এসময় টুঙ্গিপাড়া থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী মিতা পরিবহনের যাত্রীবাহী লোকাল বাস শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কুরবান মারা যায়।

তিনি আরো জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ থানায় নিয়ে আসা হয়েছে। নিহত কুরবান সরদার মানসিক প্রতিবন্ধী ছিলো।

অপরদিকে, গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় রাস্তা নির্মাণের কাজ করছিলো শ্রমিক শিবা সরদার।

এসময় একটি মোটরসাইকেল তাকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। তাকে অন্য শ্রমিকরা উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত