ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

গলিতে গিয়ে বিএনপিকে কর্মসূচি পালন করতে বললো পুলিশ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০৯  
আপডেট :
 ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৪

গলিতে গিয়ে বিএনপিকে কর্মসূচি পালন করতে বললো পুলিশ

পুলিশের বাধায় পণ্ড হয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিবাদ সমাবেশ। দলের চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব নেতাকর্মীর মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মহানগর বিএনপি প্রতিবাদ সভা করতে গেলে পুলিশ তাদের সেখান থেকে সরিয়ে দেয়। দলটির নেতারা অভিযোগ করেন, পুলিশ তাদের প্রেস ক্লাবের পেছনের গলিতে গিয়ে কর্মসূচি পালন করতে বলেছে।

এ সময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল গণমাধ্যমকর্মীদের উদ্দেশে বলেন, নারায়ণগঞ্জের সব রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রেস ক্লাবের সামনে তাদের কর্মসূচি পালন করে থাকে। কিন্তু বিএনপির মতো বড় একটি দলকে সেখানে কর্মসূচি পালনে বাধা দেওয়া হচ্ছে।

তিনি বলেন, পুলিশ নির্দেশ দিচ্ছে প্রেস ক্লাবের পেছনের গলিতে গিয়ে আমাদের কর্মসূচি পালন করার জন্য যা আমাদের জন্য অসম্মানজনক। আমরা অন্যান্য রাজনৈতিক দলের মতো প্রেস ক্লাবের সামনেই কর্মসূচি পালন করতে চাই গলিতে করে দলীয় কর্মসূচিকে হাস্যকর করতে চাই না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাড. জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, অ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, মহানগর বিএনপি নেতা অ্যাড রফিক আহম্মেদ, অ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, অ্যাড. শহীদ সারোয়ার, অ্যাড. সুমন মোহাম্মদ মামুন মাহমুদ, ফারুক শেখ, শওকত আলী লিটন, ফেরদৌসুর রহমান, আল-আরিফ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহ-রিয়ার চৌধুরী ইমন, মাকিদ মোস্তাকিম শিপলুসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত