ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

অপহৃত পাঁচ শিশু উদ্ধার, আটক ১

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৬

অপহৃত পাঁচ শিশু উদ্ধার, আটক ১

চাঁপাইনবাবগঞ্জে পাঁচশিশুকে অপহরণের দায়ে রবিউল ইসলাম নামে একজনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর আড়াইটার দিকে শহরের ভুতপুকুর এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় ওই পাঁচ শিশুকে।

উদ্ধারকৃত শিশুরা হলো বালিয়াডাঙ্গা ইউনিয়নের পীরপুকুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে আব্দুর রহমান (৮), একই এলাকার আব্দুল খালেকের ছেলে সেলিম হোসেন (৬), একই ইউনিয়নের পীরপুকুর গ্রামের মো. কালাম হোসেনের ছেলে ইসমাইল হোসেন (৪), ওই গ্রামের নাইমুল এর ছেলে কাব্বির হোসেন (৫) এবং সাব্বির হোসেন (৭)।

আটককৃত রবিউল সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা এলাকার মৃত এনামুল হকের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান জানান, ‘আজ সকাল ১০টার দিকে ওই পাঁচ শিশুর পরিবার নিখোঁজের অভিযোগে থানায় ডায়েরি করেন। এর পরই পুলিশ তাদের খুঁজতে শহরের বিভিন্ন পয়েন্টে তল্লাশি চালায়। দুপুরে ভুতপুকুর এলাকায় রবিউল ওই পাঁচ শিশুকে নিয়ে একটি ভ্যানে করে আইসক্রিম বিক্রি করার সময় শিশুগুলো কান্নাকাটি শুরু করলে স্থানীয় লোকজনের সন্দেহ হয় এবং পুলিশে খবর দেয়। পরে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো. ইদ্রিশ আলীর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই পাঁচ শিশুকে উদ্ধার করে এবং একই স্থান থেকে অপহরণকারী রবিউলকে আটক করা।

ওসি অপারেশন মোঃ ইদ্রিশ আলী জানান, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, অপহরণকারী রবিউল সকালে পীরপুকুর এলাকায় আইসক্রিম বিক্রির সময় শিশুগুলোকে প্রলোভন দেখিয়ে নিয়ে আসে। পরে তাদেরকে উদ্ধারও করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত শিশুদের যাচাই-বাছাই শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত