ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬ আপডেট : ৫০ মিনিট আগে English

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১২

প্রিন্ট

সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন আনোয়ার খান

সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন আনোয়ার খান
নিজস্ব প্রতিবেদক

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান। রোববার জাতীয় সংসদের অধিবেশন চলাকালে চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী লিটন পর্যায়ক্রমে কমিটিগুলোর নাম প্রস্তাব করলে কণ্ঠভোটে পাস হয়।

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরীকে। কমিটির অন্য সদস্যরা হলেন- মন্ত্রী মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আসলামুল হক আসলাম, কাজী ফিরোজ রশীদ, তানভীর ইমাম, আশেক উল্লাহ রফিক ও শেখ তন্ময়।

এদিনে বিভিন্ন মন্ত্রণালয় সম্পর্কিত আরও ১০টি সংসদীয় স্থায়ী কমিটি গঠন করা হয়েছে। কমিটিগুলো হলো- সমাজকল্যাণ, প্রাথমিক ও গণশিক্ষা, সড়ক পরিবহন এবং সেতু, পানি সম্পদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ, বিদ্যুৎ ও জ্বালানি, অনুমিত হিসাব, যুব ও ক্রীড়া, সরকারি হিসাব এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত কমিটি।

রোববার (১০ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের অধিবেশন চলাকালে চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী লিটন পর্যায়ক্রমে কমিটিগুলোর নাম প্রস্তাব করলে কণ্ঠভোটে পাস হয়। এ ১০টিসহ এখন পর্যন্ত মোট ৩৪টি সংসদীয় স্থায়ী কমিটি গঠন করা হলো।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত