ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ আপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৮

প্রিন্ট

চাঁপাইনবাবগঞ্জে আঞ্চলিক এসএমই পণ্য মেলার শোভাযাত্রা

চাঁপাইনবাবগঞ্জে আঞ্চলিক এসএমই পণ্য মেলার শোভাযাত্রা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

নগর-গ্রামে উদ্যোক্তা হয়ে দারিদ্র ঠেকান দেশের উন্নয়ন বেগবান এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে আঞ্চলিক এসএমই পণ্য মেলার শোভাযাত্রা বের করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে শোভাযাত্রাটি বের হয়। শোভাযাত্রাটি জেলা প্রশাসকের কার্যালয়ে থেকে বের হয়ে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন জেলা ষ্টেডিয়ামে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে পুরাতন জেলা ষ্টোডিয়াম মাঠে বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসকসহ অন্যান্যে অতিথিরা।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ-জামান, জেলা আ.লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন এবং জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিদা আক্তারসহ জেলার বিভিন্ন ক্ষুদ্র ও মাঝারি নারী উদ্যোক্তারাও।

জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক বলেন, মঙ্গলবার থেকে আঞ্চলিক এসএমই পণ্য মেলার শুরু আয়োজন করা হয়েছে। এই মেলায় চাঁপাইনবাবগঞ্জ জেলার ক্ষুদ্র ও মাঝারি নারী উদ্যোক্তাদের পণ্য স্থান পাবে এবং জেলা ও জেলার বাইরের মানুষ মেলায় এসে পণ্য ক্রয় করলে যেমন পরিচিতি পাবে তেমন জেলার সুনাম অর্জন হবে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close