ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

পাঁচ ছাত্রলীগ-যুবলীগ নেতার জানাজা সম্পন্ন

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৯  
আপডেট :
 ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৫

পাঁচ ছাত্রলীগ-যুবলীগ নেতার জানাজা সম্পন্ন

খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের ৫ নেতার জানাজা সম্পন্ন হয়েছে। সোমবার বাদ যোহর গোপালগঞ্জ শহরের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে এ জানাজা অনুষ্ঠিত হয়।

সোমবার দুপুর সোয়া ২টার দিকে পাঁচ জনের মরদেহ ফজলুল হক মনি স্টেডিয়ামে আনা হয়। পরে গোপালগঞ্জ জেলা কোর্ট মসজিদের ইমাম মুফতি হাফিজুর রহমান জানাজায় ইমামতি করেন।

জানাজায় গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট কর্মকর্তা গাজী হাফিজুর রহমান লেকু, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান, জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুউদ্দিন আযম, সাধারণ সম্পাদক এমবি সাইফ বি, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন সামাজিক সংগঠন সাধারণ মানুষ অংশ নেন।

এদিকে, সোমবার বাদ আসর সরকারি বঙ্গবন্ধু কলেজ মসজিদে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

অপরদিকে মঙ্গলবার জেলা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে জেলা আওয়ামী কার্যালয়ে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে।

এছাড়া আগামী বুধবার প্রধানমন্ত্রী অ্যাসাইমেন্ট কর্মকর্তা গাজী হাফিজুর রহমান লিকুর থানাপাড়ার বাসায় নিহতের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, রোববার রাতে খুলনার রূপসা সেতু বাইপাস সড়কের খাজুর বাগান এলাকায় ট্রাক ও প্রাইভেট কারের সংর্ঘষের ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের ও পাঁচ নেতা নিহত হন। সোমবার ভোরে তাদের মরদেহ খুলনা থেকে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে আনা হয়। সকাল সাড়ে ৭টার পর মরদেহগুলো পরিবারের কাছে পাঠানো হয়।

নিহতরা হলেন, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও শহরের সবুজবাগ এলাকার অ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন সিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর থানা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম সাদিক, শহরের চাঁদমারী এলাকার অহিদ গাজীর ছেলে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল গাজী, শহরের থানারপাড়ার গাজী মিজানুর রহমান হিটুর একমাত্র ছেলে ও প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার গাজী হাফিজুর রহমান লিকুর ভাতিজা জেলা ছাত্রলীগের উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎস ও শহরের গেটপাড়ার আলমগীর হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ। নিহতদের চারজন গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্র ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত