ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬ অাপডেট : ৫ ঘন্টা আগে English

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৭

প্রিন্ট

সিলেটে অস্ত্রসহ ছাত্রদলের ৬ নেতাকর্মী গ্রেপ্তার

সিলেটে অস্ত্রসহ ছাত্রদলের ৬ নেতাকর্মী গ্রেপ্তার
সিলেট প্রতিনিধি

সিলেট বিপুল পরিমাণ অস্ত্রসহ ছাত্রদলের ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে নগরীর খাসদবীর এলাকায় ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে দুইটি চাপাতি, একটি পিস্তল, ১৪ টি ছোরা ও ১০ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জব্দ করা হয়েছে সন্ত্রাস কার্যক্রমে ব্যবহৃত দুটি মোটরসাইকেলও।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মহানগরের বিমানবন্দর থানার জালালাবাদ আবাসিক এলাকার ফরহাদ রাজা চৌধুরীর ছেলে নাবিল রাজা চৌধুরী (৩০), একই থানার সৈয়দ মুগনী আবাসিক এলাকার মৃত আবদুর রহমানের ছেলে ইসতিয়াক রহমান রাজু (২৭), জালালাবাদ থানার পূর্বাশা আবাসিক এলাকার আক্তার বক্সের ছেলে জামিল বক্স (২৮), কোতোয়ালি মডেল থানার রায়নগরের সিরাজুল ইসলামের ছেলে ফাহিমদ আহমদ (২৮) ও কাজীটুলা মক্তব গলির মৃত আলা বক্সের ছেলে খায়রুল আহমদ (২৫)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে নাবিল রাজার বিরুদ্ধে থানায় ৩৩টি মামলা রয়েছে। এর মধ্যে ১টি খুন, ৫টি ছিনতাইসহ চাঁদাবাজি, ৪টি বিস্ফোরক দ্রব্য, ৩টি বিশেষ ক্ষমতা আইনে, ৩টি পুলিশ আক্রান্ত, ১টি অগ্নি সংযোগ, ১টি নারী শিশু নির্যাতন ও অন্যান্য খাতে ১৫টি মামলা রয়েছে।

এছাড়া জামিল বক্সের বিরুদ্ধে ৪টি, ইসতিয়াক রহমান রাজুর বিরুদ্ধে ২টি এবং বাকিদের বিরুদ্ধেও মামলা আছে বলে তিনি জানান।

মো. জেদান আল মুসা আরো জানান- গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ১৯৭৮ সনের অস্ত্র আইনের ১৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close