ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

কারাগারে আত্মহত্যার চেষ্টা, হাসপাতালে মৃত্যু

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪২

কারাগারে আত্মহত্যার চেষ্টা, হাসপাতালে মৃত্যু

স্ত্রীকে হত্যা মামলায় রাজবাড়ী জেলা কারাগারে থাকা মিলন মোল্লা (২৪) নামে এক হাজতি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হাজতি মিলন মোল্লা গোয়ালন্দ উপজেলার চর দৌলতদিয়ার মৃত বারেক মোল্লার ছেলে।

রাজবাড়ী সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আলী আহসান তুহিন জানান, জেলা কারাগারের এক হাজতিকে মঙ্গলবার রাতে হাসপাতালে আনার ২০ মিনিট পর মারা যান। মৃত্যুর আগ মুহূর্তে ওই হাজতিকে প্রাথমিক পর্যায়ের সব ধরনের চিকিৎসা দেয়া হয়েছিল। মরদেহের গলায় ফাঁস নেয়ার চিহ্ন দেখা যায়। বুধবার বেলা ১১টার দিকে মরদেহ পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রাজবাড়ী জেলা কারাগারের জেল সুপার আনোয়ার উল করিম জানান, স্ত্রী হত্যার দায়ে মিলন মোল্লা ২০১৭ সালের ২১ ডিসেম্বর জেলা কারাগারে আসেন। মঙ্গলবার হঠাৎ ওষুধের কথা বলে কারা হাসপাতালে না গিয়ে হাসপাতালের দোতলায় গিয়ে ছোট একটি রশি নিয়ে হাত দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় দায়িত্বরত কারারক্ষী বিষয়টি দেখে সবাইকে খবর দেয়।

পড়ে তারা ওই হাজতিকে জীবিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭টা ২০ মিনিটের দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। আগামী ২৪ ঘণ্টা মধ্যে কমিটিকে প্রতিবেদন দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত