ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতাকে অব্যাহতি, প্রতিবাদে অবরােধ

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫২

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতাকে অব্যাহতি, প্রতিবাদে অবরােধ

নোয়াখালীর কবিরহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিলকে অব্যাহতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে নেতাকর্মীরা। তাদের অভিযোগ, কোনো প্রকার কারণ ছাড়া ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দলীয় সকল কর্মকাণ্ড থেকে আবদুল জলিলকে অব্যাহতি দিয়েছেন জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। যা গঠনতন্ত্রবিরোধী।

বুধবার বিকেলে কবিরহাট উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করে কবিরহাট উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিল শেষে জিরো পয়েন্টে এসে বিক্ষোভকারীরা কবিরহাট-বসুরহাট ও কবিরহাট-সোনাপুর সড়ক অবরোধ করে রাখে। ঘন্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকায় জনগণের চরম ভোগান্তি পোহাতে হয় ।

তারা অবিলম্বে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিলকে উপজেলা ছাত্রলীগের সকল কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেয়ার আদেশ প্রত্যাহারের দাবি জানান।

এ সময় কবিরহাট পৌর ছাত্রলীগের সভাপতি আবদুল ওয়াজিদ রুহিন, সাধারণ সম্পাদক শেখ জাহিদুর রহমান জাহিদ, কবিরহাট সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তানভীর উদ্দিন তানজিদ, সহ-সভাপতি মোহাম্মদ শরীফ, সাধারণ সম্পাদক আহসান বীন আজাদ ফয়সল, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল বাবলু, প্রচার সম্পাদক মোশারফ হোসেন মহসিনসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন ছাত্রলীগের প্রায় তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি আরমান জানান, দলীয় শৃংখলা বিরোধী কর্মকাণ্ডের জন্য তাকে দায়িত্ব পালন থেকে বিরত রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত