ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

প্রধান শিক্ষকের বিরুদ্ধে দু’ছাত্রকে পেটানোর অভিযোগ

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৫  
আপডেট :
 ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০০

প্রধান শিক্ষকের বিরুদ্ধে দু’ছাত্রকে পেটানোর অভিযোগ

ঝিনাইদহে পৃথক স্কুলের দুই ছাত্রকে পেটানোর অভিযোগ উঠেছে অপর এক স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় আহত সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও শিকারপুর গ্রামের সাইদুর রহমান সাইদের ছেলে সাইফুর রহমান শুভ এবং পুলিশ লাইন বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও একই গ্রামের খোকন মালিথার ছেলে আল-আমিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার ঝিনাইদহ শিকারপুর আব্দুর রহমান জর্দ্দার মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেনকে আসামি করে থানায় এজাহার দায়ের করলেও পুলিশ অজ্ঞাত কারণে সেটি আমলে নেয়নি বলে বাদী সাইদুর রহমানের অভিযোগ।

লিখিত অভিযোগে জানা গেছে, বিদ্যালয় ছুটি থাকায় ওই দুই ছাত্র বৃহস্পতিবার দুপুরে নিজ গ্রামের বিদ্যালয়ের শহীদ নিমারের সিঁড়িতে বসে গল্প করছিল। এসময় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাদের দুইজনকে ধরে নিয়ে একটি কক্ষের মধ্যে আটকিয়ে এলোপাতাড়ি কিল, ঘুষি, চড়থাপ্পড় ও মাথার চুল ধরে ওয়ালের সাথে ধাক্কা মারতে থাকে। পরে ওই দুই ছাত্রের ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে সদর হাসাপাতালে ভর্তি করে।

বিষয়টি সম্পর্কে অভিযুক্ত প্রধান শিক্ষক জানান, ওই দুই ছাত্র প্রায় সময় আমার বিদ্যালয়ে এসে বিশৃঙ্খলা করে। তাই আমি তাদেরকে ডেকে বিদ্যালয়ে না আসার জন্য নিষেধ করে দিয়েছি। আমি তাদের মারধর করিনি, ওই দুই ছাত্র রুম থেকে বের হতে গিয়ে দরজায় ধাক্কা লেগে ব্যথা পেতে পারে।

এ ব্যাপারে সদর থানার এসআই মিজানুর রহমান জানান, যেহেতু শিক্ষার বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা দেখেন। তাই তার অনুমতি ছাড়া আমি মামলা নিতে পারি না।

এদিকে জানা গেছে, দীর্ঘদিন ধরে ঝিনাইদহ শিকারপুর আব্দুর রহমান জর্দ্দার মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নিয়ে আদালতে একটি মামলা চলছে। ওই মামলার তদারকি করেন আহত ছাত্র শুভর পিতা সাইদুর রহমান সাইদ।

  • সর্বশেষ
  • পঠিত