ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

আমন্ত্রণ পাননি বদি

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২৯

আমন্ত্রণ পাননি বদি

মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণের আলোচিত অনুষ্ঠান সফল করার পাশাপাশি ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ করাতে শুরু থেকে সক্রিয় ভূমিকা পালন করেন উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

অনেকটা প্রকাশ্যে ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণের জন্য তিনি তার পক্ষ থেকে আহ্বান জানান। এমনকি বদির আহ্বানে সাড়া দিয়ে তার নিকটাত্মীয়সহ অনেকে আত্মসমর্পণের জন্য প্রায় একমাস আগে পুলিশি হেফাজতে চলে যান। কিন্তু বিভিন্ন বিতর্কের মুখে শেষ পর্যন্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি সাবেক এই জনপ্রতিনিধিকে।

কক্সবাজার জেলা পুলিশের এক কর্মকর্তা জানান, বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার শনিবার আত্মসমর্পণ অনুষ্ঠানে সক্রিয় ভূমিকা পালন করবেন। এছাড়া আরো তিনজন সংসদ সদস্যও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। যেহেতু সাবেক এই সংসদ সদস্যকে নিয়ে বিতর্ক আছে, তাই বিতর্ক এড়াতেই তাকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।

পুলিশের বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আইন-শৃঙ্খলা বাহিনীর করা মাদক ব্যবসায়ীদের তালিকায় সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি এবং আপন ভাইসহ তার পরিবারের অন্তত ২৫ জন নিকটাত্মীয় রয়েছেন। এছাড়াও দীর্ঘদিন ধরে মাদকের বিষয় এলেই আলোচিত-সমালোচিত এই জনপ্রতিনিধির নাম চলে আসে। বিভিন্ন কারণে বিতর্কিত সাবেক এই সংসদ সদস্যকে আমন্ত্রণ জানালে নতুন করে আবারও বিতর্কের সৃষ্টি হবে। যে কারণে বিতর্ক এড়াতেই বদিকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।

  • সর্বশেষ
  • পঠিত