ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

ডাক্তার কর্মস্থলে না থাকলে ব্যবস্থা নেয়া হবে

  মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৩

ডাক্তার কর্মস্থলে না থাকলে ব্যবস্থা নেয়া হবে

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, জগণের ট্যাক্সের টাকায় বেতন নিবেন আর জনগণকে সেবা দিবেন না, হাসপাতালে থাকবেন না এটা গ্রহণযোগ্য হবে না। তাই এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শনিবার মানিকগঞ্জে কর্নেল মালেক সরকারি মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ৫ম ব্যাচের শিক্ষার্থীদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি বলেন, স্বাস্থ্য বিভাগের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা চিকিৎসা সেবায় অবহেলা কিংবা অন্যায় করলে আর ছাড় দেয়ার সুযোগ নেই। এর যেসব পদক্ষেপ নেয়া দরকার তা নেয়া হবে।

স্বাস্থ্য মন্ত্রী বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জন্য কাজ করে যাচ্ছেন। জাতি ঐক্যবদ্ধ হলে যে কোনো অসাধ্যকে সাধন করা যায়। শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের অগ্নিকাণ্ডের ঘটনায় যা আবারো প্রমাণিত হলো। কারণ সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার ফলেই একজন রোগীও হতাহত হয়নি। এটা সরকারের বড় সফলতা।

কর্নেল মালেক সরকারী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. আনিসুজ্জামান, সাধারণ সম্পাদক ডা. এ কে এম আমিনুল ইসলাম, মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. মিজানুর রহমান এবং বায়ো কেমিস্ট বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বজলুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত