ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

নেত্রকোনায় মাদকের বিরুদ্ধে ‘লাল কার্ড’

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪২

নেত্রকোনায় মাদকের বিরুদ্ধে ‘লাল কার্ড’

নেত্রকোনায় মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে জেলার মোহনগঞ্জ উপজেলা আদর্শ নগর শহীদ স্মৃতি মহাবিদ্যালয় মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

মোহনগঞ্জ উপজেলা প্রশাসন ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান।

জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে মাদক বিরোধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মো. জামাল উদ্দিন আহমেদ, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার হাসান মাহমুদ, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুণ্ডু, নেত্রকোনা পুলিশ সুপার জয়দেব চৌধুরী, মোহনগঞ্জ পৌরসভা মেয়র লতিবুর রহমান রতনসহ অন্যান্যরা।

এর আগে হাওরাঞ্চলের আইন শৃঙ্খলা রক্ষায় মোহনগঞ্জ উপজেলার আদর্শ নগর বাজার সংলগ্ন পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন ও মাদক বিরোধী র‌্যালী বের করা হয়।

সমাবেশে বক্তারা মাদকের কুফল সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সামাজিক ও পারিবারিকভাবে আরো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সকলের প্রতি আহবান জানান। এতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে স্কুল কলেজের শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। এসময় উপস্থিত সকলে ‘লাল কার্ড’ দেখিয়ে মাদককে না বললেন।

  • সর্বশেষ
  • পঠিত