ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ভালোবাসা দিবসের রাতে গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ

ভালোবাসা দিবসের রাতে গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ
প্রতীকী ছবি

সাভারে এক কিশোরী পোশাক শ্রমিক (১৭) দলবদ্ধভাবে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরীর ভাই রোববার সকালে সাভার মডেল থানায় ধর্ষণের একটি মামলা দায়ের করেছেন। ধর্ষণের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে সাভারের হেমায়েতপুরের নতুনপাড়া বালুরমাঠ এলাকায়।

ঘটনার পর থেকে মেয়েটির কথিত প্রেমিক রাকিব পলাতক রয়েছে জানায় পুলিশ। তার বাড়ি আশুলিয়ার জিরাবো এলাকায়।

অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, মেয়েটি হেমায়েতপুরের নতুনপাড়া এলাকার একটি গার্মেন্ট কারখানায় কাজ করতেন। রাকিব ওই কারখানারই লাইন ওপারেটর। তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠেছিল। বৃহস্পতিবার ভ্যালেন্টাইনস ডেতে তারা বেড়াতে বের হয়। সন্ধ্যার দিকে যে যার বাড়িতে ফিরে যায়। পরে রাত ৮টা দিকে রাকিব আবার মেয়েটিকে হেমায়েতপুর বালুর মাঠে যেতে বলে। মেয়েটি সেখানে গেলে রাকিব, তার বন্ধু সুলতানসহ কয়েকজন মিলে দল বেঁধে তাকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে বললে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। পরে রোববার সকালে মেয়েটির ভাই থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানিয়ে লিখিত অভিযোগ করেন।

এবিষয়ে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম নবী বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ গণধর্ষণের শিকার ওই পোশাক শ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে। ধর্ষণকারীদের আটক করার প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • পঠিত