ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৩ মিনিট আগে
শিরোনাম

ঝিনাইদহে বস্তিতে আগুনে পুড়লো ৮ বাড়ি

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১৬

ঝিনাইদহে বস্তিতে আগুনে পুড়লো ৮ বাড়ি

ঝিনাইদহের কালীগঞ্জে রেলবস্তিতে আগুন লেগে আট বাড়ি পুড়ে গেছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে আগুন লাগার ঘটনা ঘটে। বস্তির কয়েকটি ঘরে পুরোনো টায়ার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। তবে কীভাবে আগুন লেগেছে তা কেউ বলতে পারেনি। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় তাদের সাথে যোগ দেয় কোটচাঁদপুর ও ঝিনাইদহ ফায়ার সার্ভিসের আরো দুটি ইউনিট। তার আগেই বস্তির বাসিন্দা বাসুদেব, আনন্দ, সোনাভান, মহাদেব ও মহানন্দসহ আটজনের ঘর পুড়ে যায়।

আগুনে পুড়ে যাওয়া বস্তির একটি ঘরে থাকতেন মহানন্দ নামের এক টায়ার ব্যবসায়ী। তিনি জানান, আমার ঘরে ব্যবসার দুই লাখ টাকা ছিল। এ ছাড়া ব্যাংকের এটিএম কার্ডসহ মূল্যবান কাগজপত্র ছিল। যা সবই পুড়ে গেছে। আমি এখন পথের ফকির হয়ে গেলাম বলে কান্নায় ভেঙে পড়েন।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শামছুর রহমান জানান, আমরা সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করি। কিন্তু আগুন লাগা ঘরগুলোতে পুরোনো টায়ার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। ফলে ঝিনাইদহ ও কোটচাঁদপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

আগুনে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে বলতে না পারলেও আগুনে আটটি ঘর ও ঘরের সব আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে গেছে বলে নিশ্চিত করেন এই ফায়ার কর্মকর্তা।

  • সর্বশেষ
  • পঠিত