ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

উপজেলা পরিষদ নির্বাচন

রূপগঞ্জে প্রচারণায় ব্যস্ত ভাইস চেয়ারম্যন প্রার্থী স্বপন ও নাদিম

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪০

রূপগঞ্জে প্রচারণায় ব্যস্ত ভাইস চেয়ারম্যন প্রার্থী স্বপন ও নাদিম

আসন্ন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জেলা আইনজীবী সমিতির আইন ও মানবাধিকার সম্পাদক এ্যাড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া। তিনি ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং নিজের পক্ষে ভোট চাচ্ছেন।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত রূপগঞ্জের কাঞ্চন বাজারসহ বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের নেতা কর্মীসহ স্থানীয়দেরকে সাথে নিয়ে গণসংযোগ ও মতবিনিময় সভা করেছেন।

এ্যাড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণীত হয়ে ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত আছি। কখনো দলের আদর্শ থেকে বিচ্যুতি হয়নি। বিপদ-আপদে সব সময় দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর পাশে ছিলাম। সেবার পরিধি বাড়াতে উপজেলা ভাইস চেয়ারম্যান হওয়ার ইচ্ছা পোষণ করছি। আমার দৃঢ় বিশ্বাস, দল ও এলাকার মানুষ আমার কাজের মূল্যায়ন করবেন।

গনসংযোগে তার সাথে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সভাপতি খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ছমির উদ্দিন মেম্বার, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, তারাব পৌর সৈনিক লীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন, কাঞ্চন পৌর সৈনিক লীগের সভাপতি মোঃ কামাল, সাধারণ সম্পাদক আঃ মতিন, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম, মুড়াপাড়া ইউনিয়ন সৈনিক লীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল, ভূলতা ইউনিয়ন সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আলামিন, রূপগঞ্জ ইউনিয়ন সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মহিউদ্দিন, মুড়াপাড়া কলেজের জিএস মোঃ দুলাল, সৈনিক লীগ নেতা মোঃ আমজাদসহ অনেকেই।

অপরদিকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রূপগঞ্জ উপজেলা পরিষদ থেকে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন বলে রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমানে রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মোতাহার হোসেন নাদিম ভূইয়া। তিনি উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন।

তরুণ এ প্রার্থী রূপগঞ্জ ইউনিয়নের প্রচারণা চালানোর এক ফাঁকে বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। আমি ছাত্র জীবন থেকে রাজনীতিসহ সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডের সাথে জড়িয়ে আজও উপজেলার বিভিন্ন এলাকার মানুষের পাশে আছি। আমি উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ জনগণের, গণ্যমান্য ব্যক্তিদের ও রাজনৈতিক ব্যক্তিদের দাবির মুখে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার চিন্তায় স্থানীয় লোকজন নিয়ে প্রচারণা চালাচ্ছি।

দলের সমর্থন নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, আমি বিশ্বাস করি দল আমাকেই সমর্থন দিবে। এছাড়া দল যাকে যোগ্য মনে করবেন তাকেই মনোনয়ন দিবেন। আমি আওয়ামী লীগের সমর্থক। দলের সিনিয়রদের নির্দেশ মতো কাজ করবো।

পিতলগঞ্জ এলাকার মাহাবুব নামের একজন বলেন, ভোট আসলে অনেকেই আমাদের কাছে ভোট চাইতে আসে। আমার কাছে যতজন নতুন প্রার্থী আসছে তাদের মধ্যে নাদিম ভূইয়াকে তরুণ ও ভাল মনে হচ্ছে।

একজন মুক্তিযোদ্ধা বলেন, যারা রূপগঞ্জের জনপ্রিয় নেতাদের ও অভিভাবককে অবমাননা করেছে এমন নেতারা যদি ভাইস চেয়ারম্যান পদে আবারও সমর্থন পায় তাহলে এটা আমাদের জন্য লজ্জাকর।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত