ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

কিশোরগঞ্জে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে নিহত ২

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:৪৩

কিশোরগঞ্জে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে নিহত ২

মাটিভর্তি লরি ট্রাক্টরের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রাজিব মিয়া (২৫) ও মোক্তাদির মিয়া (৫৯) নামে দুই সিএনজি যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা তিনটার দিকে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কে কিশোরগঞ্জ শহরতলীর সতাল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। সিএনজি চালক জাহিদ হোসেন (২৬) ও মনিরুল ইসলাম (৩৪) নামে সিএনজির আরেক যাত্রী গুরুতর আহত হয়েছেন। দু’জনকেই কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিএনজিচালক জাহিদের অবস্থার অবনতি হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

নিহত দুই সিএনজিযাত্রীর মধ্যে রাজিব মিয়া মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের চারিগ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং মোক্তাদির মিয়া একই গ্রামের মৃত কাছু মিয়ার ছেলে বলে জানা গেছে। এছাড়া আহত সিএনজিচালক জাহিদ হোসেন করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর মধ্যপাড়ার নূরুল ইসলামের ছেলে এবং সিএনজি অপর যাত্রী মনিরুল ইসলাম ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের আলগাপাড়া গ্রামের মৃত জিতু মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজিব, মোক্তাদির ও মনিরুল মঙ্গলবার একটি মামলায় আদালতে হাজিরা শেষে বাড়িতে ফেরার জন্য বেলা সোয়া ২টার দিকে সিএনজিচালিত অটোরিকশাযোগে কিশোরগঞ্জ থেকে করিমগঞ্জের চামড়াবন্দরের উদ্দেশ্যে রওনা হন। কিশোরগঞ্জ শহরতলীর সতালে জেলা পরিষদ এলাকা অতিক্রমের পর আওলাদ মাড়াইকলের মোড় অতিক্রম করার সময় বেলা আড়াইটার দিকে বিপরীত দিক থেকে আসা একটি মাটিভর্তি লরি ট্রাক্টরের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং সিএনজির সামনে চালকের দুই পাশে থাকা রাজিব ও মোক্তাদিরের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এছাড়া সিএনজিচালক জাহিদ ও সিএনজির আরেক যাত্রী মনিরুল গুরুতর আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানায়, ঘটনার পর পরই লরি ট্রাক্টরটির চালক পালিয়ে যায়। তবে লরি টাক্টরটিকে জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত